Sreemangal News 24

Sreemangal News 24

তথ্য দিলেই পুরস্কার- ফেইসবুক লাইভে ওসি নজরুল

তথ্য দিলেই পুরস্কার : শ্রীমঙ্গলকে মাদকমুক্ত রাখতে সকলের সহযোগীতা চাই

https://www.facebook.com/oc.sreemangal/videos/215746035669546/



শ্রীমঙ্গল থানা এলাকার মাদক নিয়ন্ত্রণ ও সার্বিক আইন শৃংখলা বিষয় নিয়ে গতকাল রাত ফেইসবুক লাইভে শ্রীমঙ্গল থানা ওসি কে এম নজরুল জনিয়েছেন থানায় বেশি বেশি তথ্য দিলে পুরস্কার দেয়া হবে এবং তথ্যকারীর নাম গোপন রাখা হবে। অসামাজিক কার্যকলাপে যারা লিপ্ত তাদের বিরুদ্ধে তথ্য দিবেন, চুর ডাকাত চিন্তাইকারী তাদের বিরুদ্ধে তথ্য দিবেন। শ্রীমঙ্গল একটা পর্যটন নগরী বহির্বিশ্ব থেকে এখানে লোকজন বেড়াতে আসে আমরা যেন তাদের নিরাপত্তা দিতে পারি সে জন্য সকলের সহযোগীতা কামনা করি। শ্রীমঙ্গলের সৌন্দর্য বৃদ্ধি করার লক্ষ্যে আমাদের কাজ করা।

গতকাল ২৫ ফেব্রুয়ারি রাতে সাড়ে ১১টার পর থেকে ৫৪ মিনিটের ফেইসবুক লাইভে তিনি আরও বলেন আমি চাই শ্রীমঙ্গলকে মাদকমুক্ত রাখতে, আমরা শ্রীমঙ্গলকে শতভাগ মাদকমুক্ত করতে চাই, মাদক মুক্ত করতে একার পক্ষে সম্ভব না তার জন্য সকলের সার্বিক সহযোগীতা প্রয়োজন। মাদক সংক্রান্তে শ্রীমঙ্গলের সকল শ্রেনি পেশার মানুষের সহযোগীতা চান। আমরা জিরো টলারেন্স ঘোষনা করেছি, মাদকে কিছুতেই ছাড় দিব না। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। মাদকমুক্ত করতে যা কিছু করণীয় আমি তা’ই করব।
শ্রীমঙ্গল থানা এ আইডি থেকে ফেইসবুক লাইভে বিভিন্ন লোকজন কমেন্টে বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি। এবং অনেকে বিভিন্ন তথ্য ও পরামর্শ দিয়েছেন। শ্রীমঙ্গল থানা ওসি কে এম নজরুল বলেন কিছুদিন আগে শ্রীমঙ্গল থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করেছি তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করেছি। এখনও অনেকে নজরদারিতে আছেন।
তিনি বলেন প্রধানমন্ত্রীর নির্দেশ বাংলাদেশে মাদক থাকবে না। পুলিশের দ্বারা একা সম্ভব নয় তার জন্য সকলের সার্বিক সহযোগীতা প্রয়োজন। সকলে সহযোগীতা করলে অবশ্যই বাংলাদেশকে মাদকমুক্ত করা সম্ভব হবে। আমাকে বেশী বেশী তথ্য দিবেন। এছাড়াও তিনি ৫৪ মিনিটের ফেইসবুক লাইভে সকল ধরনের অপরাধমূলক, আইন বিরোধী কর্মকান্ডে তথ্য দিয়ে সকলের কাছে সহযোগীতা চেয়েছেন।

No comments

Powered by Blogger.