Sreemangal News 24

Sreemangal News 24

প্রেমের ফাদে পড়ে অনেক তরুনীই এখন ধর্ষণের শিকার হচ্ছে

আজ কাল প্রায় এই বিভিন্ন পত্র পত্রিকা ও টিবি চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে প্রেমের ফাদে পড়ে অনেক তরুনীই এখন ধর্ষণের শিকার হচ্ছেন।

প্রেমের ফাদে পড়ে অনেক তরুনীই এখন ধর্ষণের শিকার হচ্ছে

 বিশেষ করে এইট, নাইন থেকে শুরু করে কলেজে পড়ুয়া ছাত্র, ছাত্রীরা মোবাইল ফোন ও ফেইসবুকের মাধ্যেমে প্রথম মিসকল, ম্যাসেজ
ও কথা বলার থেকে শুরু করে প্রেমের গভির বন্ধন সৃষ্টি হয় যার ফলে নির্যাতন ও ধর্ষণ সহ বিভিন্ন অপকর্মের ঘটনা ঘটছে সম্প্রতিক সময়ে। প্রায়ই দেখা যাচ্ছে, অল্প বয়সী তরুণ ও তরুনীরা প্রেমের ফাদে পড়ে মা -বাবা এমনকি পরিবারের সবাই কে ছেড়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন। অনেকের জীবনে সুখ শান্তি বিরাজ করে। অনেকে আবার অশান্তিতে জীবন যাপন করেন।
অনেক প্রেমিক প্রেমিকাকে ধর্ষণ করে অস্বীকার করে অথবা পালিয়ে যায়। আবার অনেকেই গৃহ নির্যাতনের শিকার হয়। সাম্প্রতিক এধরনের সংবাদ পত্র পত্রিকা ও টিবি চ্যানেল গুলোতে দেখা যাচ্ছে প্রায়ই। কিন্তু পরিবারে মা বাবা ছেলে মেয়েদের প্রতি সঠিক নজর নিলে ছেলে মেয়েরা সঠিক মানুষের মত মানুষ হতে পাড়ে। যার ফলে অল্প বয়সী ছেলে মেয়েরা বিভিন্ন অপরাধে পা ফেলাতে চিন্তা করবেন। মা বাবা অভিবাবকদের হতি বিশ্বাসের ফলে শিশু বয়সে মেয়েরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। একই সাথে মামলা মোকদ্দামা সহ নানা যায় ঝামেলা পোহাতে হয়। এর ফলে সমাজ অপরাধে ঝোঁকে বসার সুযোগ পেয়েছে। ছেলে মেয়েদের সকল ভালবাসা দিয়ে সঠিক পথে ভাল মানুষের মত উৎসাহ যোগালে নজর রাখলে সমাজ আরও নিরাপদ হবে বলে ধারণা করা হচ্ছে।

No comments

Powered by Blogger.